একটি আশা
- আহমেদ শাকীল - --জীবনের কিছু কথা ২৭-০৪-২০২৪

গৃহহীন এক মানব আমি
কেউ তা দেখলো না,
সবাই করলো অবহেলা
আলো আঁধারে জীবন-
আমার করছে খেলা,
কেউ তা বুঝলো না,
দুঃখ কষ্টে বেঁচে আছি
শুধু একটি আশায়।

১৪২২ -বঙ্গাব্দ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

KobiHimel
১৪-০৬-২০২০ ২০:২৬ মিঃ

গৃহহীন মানুষের করুণ অথচ সরল আর্তনাদ....

M2_mohi
১৪-০৬-২০২০ ১৪:৪৯ মিঃ

Excellent